মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
সেনাবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান : নকলায় আনন্দ মিছিল আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন হংকংয়ে বাংলাদেশি নারী কর্মীদের ঈদ পুনর্মিলনীতে বৈধপথে রেমিট্যান্স প্রেরণ ও প্রবাস পেনশন স্কীম বিষয়ক আলোচনা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নকলায় ফ্রি চক্ষুসেবা ও ছানি রোগী বাছাই নকলার বানেশ্বরদী ইউপি কার্যালয় পরিদর্শন নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলা প্রেসক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন এবার গানের লেখক নারায়নগঞ্জের আলী হাসানকে শেরপুর থেকে লিগ্যাল নোটিশ রাজিব হাসানের লেখা ‘কুসংস্কার’

নকলার উজ্জল আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬২৯ বার পঠিত

আসন্ন ইউপি নির্বাচনে শেরপুর জেলার নকলা উপজেলার ঐতিহ্যবাহী ২নং নকলা ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন করতে বাংলাদেশ আওয়ামী লীগের (নৌকা) মনোনয়ন প্রত্যাশী। এ উপলক্ষে ২৬ ফেব্রুয়ারী সন্ধ্যায় ইউনিয়নের ধনাকুশা উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়নের সর্বস্তরের জনগনের আয়োজনে তরুণ সমাজ সেবক মো. উজ্জল মিয়ার সমর্থনে এক মতবিনিময় সভা করা হয়।

স্থানীয় মো. উসমান গণির সভাপতিত্বে ও আবু বক্কর সিদ্দিক সোহাগের সঞ্চালনায় এ মতবিনিয় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা হযরত আলী মুন্সি, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের (নৌকা) মনোনয়ন প্রত্যাশী তরুণ সমাজ সেবক মো. উজ্জল মিয়া, স্থানীয় বয়স্ক ভোটারদের মধ্যে মুকসুদুল ইসলাম, আশরাফ হোসেন ও মহিদুল ইসলাম, তরুণ সমাজের পক্ষে মো. মনির হোসেন, নকলা যুব শক্তি স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি রেজাউল হাসান সাফিত প্রমুখ।

অনুষ্ঠানের সভাপতি মো. উসমান গণি বলেন, আজকের এই মতবিনিময় সভা মূলত সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে নৌকা প্রতীক চাওয়ার অনুমতি প্রদানের লক্ষে করা হয়েছে। নকলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে যে বাংলাদেশ আওয়ামী লীগের (নৌকা) মনোনয়ন পাবেন তারা ওই প্রার্থীর পক্ষেই কাজ করবেন। কোন কারনে যদি দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) মো. উজ্জল মিয়াকে না দেওয়া হয়, তাহলে তারা দলের সুনাম রক্ষায় দলের মনোনিত প্রার্থীর পক্ষে কাজ করবেন। তাঁর সাথে ঐকমত্য পোষণ করেন উপস্থিত আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ ও আওয়ামী লীগের সমর্থক সাধারণ ভোটররা।

ভোটরদের মধ্যে অনেক বক্তারা বলেন- আমরা কোন ব্যক্তি বুঝি না, আমরা বুঝি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নৌকা। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নকলা ইউনিয়নে চেয়ারম্যান পদে যে প্রার্থী নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করবেন, তারা সকলেই ওই প্রার্থীর পক্ষে কাজ করবেন বলে তারা সাফ জানিয়েছেন।

বিশিষ্ট ব্যবসায়ী মো. উজ্জল মিয়া নকলা ইউনিয়নের সর্বস্তরের জনগনের পাশে থেকে সেবা প্রদানের লক্ষে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের (নৌকা) মনোনয়ন পাবেন বলে দৃঢ় আশা করছেন। তিনি আরও বলেন- নকলা ইউনিয়নকে দুর্নীতি, মাদক, বাল্যবিবাহসহ বিভিন্ন সামাজিক অপরাধ মুক্ত করে আধুনিক ও ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলার লক্ষ্যে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং নকলা ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করতে দলীয় মনোনয়ন প্রত্যাশাসহ ইউনিয়নবাসীর কাছে দোয়া ও সমর্থন পেতে এলাকার গন্যমান্য ও সর্বস্তরের ভোটারদের সাথে আগেভাগেই এ মতবিনিময় সভা করেন।

এ মতবিনিময় সভায় ইউনিয়ন যুবলীগ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ স্থানীয় সাধারণ জনগন উজ্জল মিয়াকে দলীয় মনোনয়ন পেতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের জন্য অনুমতিসহ নৌকা প্রতীক পাওয়ার আশায় তাকে আগাম সমর্থন প্রদান করেন।

এসময় স্থানীয় বীর মুক্তিযোদ্ধা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মী; ইউনিয়নের সহস্রাধিক সাধারন ভোটার ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ বেশ কয়েকজন স্থানীয় সাংবাদিক উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।