বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ নকলা প্রেসক্লাবের সভাপতির সাথে সাংবাদিকদের ঈদ শুভেচ্ছা বিনিময় নকলায় কৃষকের মৃত্যু নিয়ে ধ্রুমজাল ! নকলায় ময়মনসিংহ যুবসমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ কবিতা :: ‘কোরবানির গরুর হাট’ নকলা প্রেসক্লাব’র উদ্যোগে সাংবাদিকদের ঈদ উপহার প্রদান নকলায় ১টি আগাম জামাতসহ ১০২ ময়দানে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে নকলায় কৃষকের মাঝে সার বীজ বিতরণ কর্মসূচি উদ্বোধন করলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী নকলার ১৭৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পেলো সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় গাছের সাথে শত্রুতা! সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে সংশয়ে ক্ষতিগ্রস্ত পরিবার

শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদে ২ জনের মনোনয়নপত্র জমা

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৭৩ বার পঠিত

শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদে মো. মেরাজ উদ্দিন ও আদিল মাহমুদ উজ্জল মনোনয়নপত্র জমা করেছেন। তাঁরা ২২ ফেব্রুয়ারি সোমবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে নির্বাচন কমিশনের কাছে মনোনয়নপত্র সংগ্রহ করে জমা করেছেন। এ পদে আগামী ২৭ ফেব্রুয়ারি শনিবার সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

ইনডিপেনডেন্ট টেলিভিশনের শেরপুর প্রতিনিধি মো. মেরাজ উদ্দিন বর্তমানে শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যমুনা টেলিভিশনের শেরপুর প্রতিনিধি আদিল মাহমুদ উজ্জল যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এ নির্বাচনের ভোটার বেশ কয়েকজন সাংবাদিক জানান, মো. মেরাজ উদ্দিন বর্তমান পদ ধরে রাখতে, আর আদিল মাহমুদ উজ্জল যুগ্ম সাধারণ সম্পাদক থেকে একধাপ এগিয়ে সাধারণ সম্পাদক পদ দখল করতে নির্বাচনে অংশ নিচ্ছেন। ২৭ ফেব্রুয়ারি শনিবার গণতান্ত্রিক পদ্ধতিতে ভোটের মাধ্যমে তাদের ভাগ্য নির্ধারণ হবে।

শুধুমাত্র সাধারণ সম্পাদক পদে নির্বাচন পরিচালনা করতে প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমানকে প্রধান নির্বাচন কমিশনার করে ৭ সদস্যবিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হচ্ছেন জি.এম আজফার বাবুল, এম.এ হাকাম হীরা, দেবাশীষ সাহা রায়, সুব্রত কুমার দে ভানু, সাবিহা জামান শাপলা, মাসুদ হাসান বাদল ও মানিক দত্ত।

উল্লেখ্য, গত ৭ ফেব্রুয়ারি প্রেসক্লাবের সাধারণ সভায় শরিফুর রহমান সভাপতি পদে, জি.এম আজফার বাবুল সিনিয়র সহ-সভাপতি পদে ও মানিক দত্ত সাংগঠনিক সম্পাদক পদে পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

নির্বাচন সুষ্ঠ ভাবে সম্পন্ন করতে প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সিনিয়র সদস্যরা মিলে ২১ সদস্যবিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন। এ কমিটির পরামর্শে ও দিক নির্দেশনা মোতাবেক নির্বাচন কমিশন সাধারণ সম্পাদক পদে নির্বাচনের তফসিল ঘোষণা করেন এবং ৭৭ জন ভোটারের চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।