বুধবার, ২২ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

শেরপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ পলিথিন জব্দ, ৫০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪৭ বার পঠিত

শেরপুরে র‌্যাব-১৪ ও পরিবেশ অধিদপ্তর যৌথ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নিষিদ্ধ পলিথিন জব্দ করার পাশাপাশি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এক বিক্রেতাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

২০ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় শেরপুর শহরের নয়ানিবাজারে এ অভিযান পরিচালনা করা হয়। বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ (সং ২০১০) এর ১৫ (১) ধারায় এ জরিমানা করা হয়। এ অভিযানে ৬৭৭ কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করে এরশাদ ও প্রদীপ নামে ২ জনকে আটক করা হয়।

র‌্যাব-১৪ টিমের কর্মকর্তারা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর শহরের নয়ানীবাজার সোহান স্টোরে সন্ধ্যায় র‌্যাব ও পরিবেশ অধিদপ্তর যৌথ বাবে অভিযান চালায়। এ অভিযানে ৬৭৭ কেজি পলিথিন জব্দ করার পরে এরশাদ ও প্রদীপ নামে দুইজনকে আটক করা হয়। পরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের মাধ্যমে ভ্রাম্যমাণ আদালতে ওই ব্যবসায়ীকে ৫০হাজার টাকা জরিমানা করা হয়। পরিবশে অধিদপ্তরের কর্মকর্তাগন জানান, জনস্বার্থে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।