শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

নোয়াখালীর সাংবাদিক মুজাক্কির গুলিবিদ্ধ হয়ে ঢামেক’র আইসিইউতে লাইফ সাপোর্টে!

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) সংবাদদাতা:
  • প্রকাশের সময় | শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৪ বার পঠিত

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় আদিপত্ত বিস্তারকে কেন্দ্র করে আব্দুল কাদের মির্জা ও মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ চলাকালে সংবাদ সংগ্রহ করতে গিয়ে বুরহান উদ্দিন মুজাক্কির গুলিবিদ্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে আছেন। এঘটনায় আরও অথর্ধশতাধিক আহত হয়েছেন বলে জানা গেছে। ১৯ ফেব্রুয়ারি শুক্রবার সন্ধায় উপাজেলার চাপরাশিহাট এলাকায় এ ঘটনা ঘটে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অবস্থানরত মুজাক্কিরের বড় ভাই প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সাংবাদিকদের জানান, সংঘর্ষ চলাকালে পেশাগত দায়িত্ব পালন করতে ঘটনাস্থলে উপস্থিত ছিল মুজাক্কির। তখন সেখানে অস্ত্রহাতে সন্ত্রাসীরা মহড়া দিচ্ছিল। সেই ঘটনার ভিডিও চিত্র ধারণ করেন। অস্ত্রধারিরা বিষয়টি টের পেয়ে মুজাক্কিরের ওপর চড়াও হয়। তখন নিজেকে রক্ষা করতে বাঁধা দিলে খুব কাছ থেকে তাকে গুলি করা হয়। এনিয়ে সারাদেশ ব্যাপী সাংবাদিকদের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।

প্রসঙ্গত, শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাট এলাকায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করতে প্রস্তুতি নেন আওয়ামী লীগের উপজেলা সাংগঠনিক সম্পাদক ও উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল। এসময় সাবেক চেয়ারম্যানের নেতৃত্বে একটি মিছিল বাজারের দলীয় কার্যালয়ে দিকে যায়। হঠাৎ করে ওই মিছিলে আবদুল কাদের মির্জার সমর্থক জামাল উদ্দিন লিটনসহ কিছু লোক বাধা দেয়। এতে উভয় পক্ষের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষ বাঁধে। তখন ঘটনাস্থলে থাকা সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির ভিডিও ধারন করার পরে তাকে গুলি করা হয়।

আহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া কামনা করা হয়েছে। তাছাড়া ঘটনার সাথে জড়িতদের দ্রুত চিহিৃত করে আইনের আওতায় আনার দাবী জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।