বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:২০ অপরাহ্ন

মোহাম্মদ আলী লাল শ্রীবরদী পৌরসভার মেয়র নির্বাচিত

শ্রীবরদী সংবাদদাতা:
  • প্রকাশের সময় | রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭৬ বার পঠিত

শেরপুর জেলার শ্রীবরদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী মোহাম্মদ আলী লাল নৌকা প্রতীকে ৬,৯৯০ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছন। তাঁর নিকটতম প্রতীদ্বন্দ্বী বিএনপি’র মনোনিত প্রার্থী আব্দুল হাকিম ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৩,৮৪২ ভোট। তাছাড়া অন্য এক স্বতন্ত্র প্রার্থী মো. হাবিবুল্লাহ হাবি জগ প্রতীকে পেয়েছেন ২,৮৪৩ ভোট।

১৪ ফেব্রুয়ারি রবিবার রাত সাড়ে ৮টার দিকে শ্রীবরদী পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তারের বেসরকারি ভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এদিন সকাল ৮ থেকে ব্যালটের মাধ্যমে ভোট গ্রহন শুরু হয়ে একটানা বিকাল ৪টা পর্যন্ত চলে।

সকাল থেকেই সবগুলো কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। নিরাপত্তার জন্যে প্রশাসন ও আইন শৃংখলা বাহিনী ছিল তৎপর। এতে অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণশেষ হয়। রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার এমনটাই জানান।

এ পৌরসভার ৯টি ওয়ার্ডের ৯টি কেন্দ্রের আওতায় মোট ভোটার ২০,৯০৯ জন। নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করতে একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ৬জন নির্বাহী ম্যাজিট্রেট ও ৩টি ভ্রাম্যমান আদালতসহ র‌্যাব, পুলিশ ও আনসার সদস্যরা নিজ নিজ দায়িত্ব পালন করেছেন। তাছাড়া সাদা পোষাকে বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরাও কাজ করছেন বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।