সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
নকলায় ময়মনসিংহ যুবসমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ কবিতা :: ‘কোরবানির গরুর হাট’ নকলা প্রেসক্লাব’র উদ্যোগে সাংবাদিকদের ঈদ উপহার প্রদান নকলায় ১টি আগাম জামাতসহ ১০২ ময়দানে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে নকলায় কৃষকের মাঝে সার বীজ বিতরণ কর্মসূচি উদ্বোধন করলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী নকলার ১৭৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পেলো সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় গাছের সাথে শত্রুতা! সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে সংশয়ে ক্ষতিগ্রস্ত পরিবার সংসদ উপনেতা মতিয়া চৌধুরী সংক্ষিপ্ত সফরে নকলায় পৌঁছেছেন নকলা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী ৩ প্রার্থীর শপথ গ্রহণ নকলায় ঈদ উপলক্ষে ২১৬৯ পরিবারের মাঝে ভিডব্লিউবি কর্মসূচির চাল বিতরণ

নকলায় সিনিয়র সাংবাদিক মিন্টুর প্রতি জুনিয়র সাংবাদিকদের সম্মান প্রদর্শন

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪০৫ বার পঠিত

শেরপুর জেলার নকলা উপজেলায় কর্মরত সিনিয়র সাংবাদিক এশিয়ান টিভি ও দৈনিক খোলা কাগজের প্রতিনিধি খন্দকার জসিম উদ্দিন মিন্টুকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের তরুণ সাংবাদিকবৃন্দ। এ উপলক্ষে ১১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় নকলা শহরের ডাক বাংলো চত্ত্বরে নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের আয়োজনে সংক্ষিপ্ত পরিসরে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

নকলা উপজেলায় কর্মরত উদীয়মান তরুণ সাংবাদিকদের সংগঠন নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো. নূর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন, সহ-সভাপতি নাহিদুল ইসলাম রিজন, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন শ্যামল, সাংগঠনিক সম্পাদক সিমানুর রহমান সুখন, তথ্য-প্রযুক্তি ও প্রচার-প্রকাশনা সম্পাদক আসাদুজ্জমান সৌরভ, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. সুজন মিয়া, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, বিডি ক্লিন নকলা টিমের লজিস্টিক মডারেটর মোকছেদুল মমিন ও সদস্য এবিএম তাজকেরাতুল আল মেহেদী কাঞ্চনসহ অনেকে উপস্থিত ছিলেন।

নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো. নূর হোসেন বলেন, আমরা নবীন লেখক হিসেবে আমাদের অনেক কিছু শিখার বাকি আছে। তাই আমরা আমাদের সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী আমাদের পরামর্শ ও দিকনির্শেনা প্রদানের জন্য সিনিয়র সাংবাদিকদের সমন্বয়ে ৭ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ গঠন করেছি। উপদেষ্টা মন্ডলীরা আমাদের লেখার মানোন্নয়নে প্রায়ই পরামর্শ ও দিক নির্দেশনা দিয়ে আমাদের লেখনীর হাতকে শক্তিসালী করতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছেন। এ ঋণ পরিশোধ করার নয় বলে তিনি মন্তব্য করেন।

সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন বলেন, আমাদের সংগঠনের জন্য গঠন করা উপদেষ্টামন্ডলীর উপদেষ্টাদের ঋণ সাংবাদিকতার জগতে থেকে কখনও পরিশোধ করতে পারবা না। তবে তাদের মধ্যে আমাদের পিছনে সর্বাধিক সময় ব্যায় করছেন সিনিয়র সাংবাদিক এশিয়ান টিভি ও দৈনিক খোলা কাগজের প্রতিনিধি খন্দকার জসিম উদ্দিন মিন্টু ভাই। তাই আমরা তাঁর আন্তরিকতার প্রতি কৃতজ্ঞতা জানাতে আল্লাহর সৃষ্ট পৃথিবীর শ্রেষ্ঠ উপহার ফুল দিয়ে আজকে তাঁর প্রতি সম্মান প্রদর্শন করি।

এবিষয়ে খন্দকার জসিম উদ্দিন মিন্টু বলেন, সিনিয়র লেখকদের প্রতি নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের তরুণ লেখকদের স্বশ্রদ্ধ আন্তরিকতা দেখে আমি মুগ্ধ। তিনি আরও বলেন, আজকের তরুণ লেখকরাই আগামী দিনের সাংবাদিকতা জগতে নকলার কর্ণধার হবে। তাই তাদের পরামর্শ দিতে পেরে আমি নিজেকে গৌরবান্বিত মনে করি। নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের তরুণ লেখকরা অন্যান্যদের যথাযোগ্য মর্যাদা দিতে শিখেছে, এর বদৌলতে মহান আল্লাহ নিশ্চিয়ই তাদের মান-সম্মানও বাড়িয়ে দিবেন বলে আশাব্যক্ত করেন তিনি।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।