সোমবার, ২২ জুলাই ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

শেরপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভায় নির্বাচন পরিচালনা কমিটি গঠন, ৩ জন বর্তমান পদে পুনর্বহাল

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩২৯ বার পঠিত

৬ ফেব্রুয়ারি শনিবার সকাল ১১টায় শেরপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে জেলা শহরের মাধবপুর উৎসব কমিউনিটি সেন্টার মিলনায়তনে শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিতিদের সর্বসম্মতিক্রমে বর্তমান সভাপতি মো. শরিফুর রহমান, সিনিয়র সহ-সভাপতি জিএম আজফার বাবুল ও সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত-কে তাদের বর্তমান পদেই আগামী মেয়াদে পুনর্বহাল রেখে শুধুমাত্র সাধারণ সম্পাদক নির্বাচিত করার সিদ্ধান্ত গৃহীত হয়।

নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করতে প্রেসক্লাবের সভাপতি মো. শরিফুর রহমানকে আহবায়ক করে এবং সুব্রত কুমার দে ভানু, দেবাশীষ ভট্টাচার্য, এমএ হাকাম হীরা, মাসুদ হাসান বাদল, মানিক দত্ত ও সাবিহা জামান শাপলা এ ৬ জনকে সদস্য করে ৭ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। সাধারণ সম্পাদক নির্বাচিত করতে আগামী ২৭ ফেব্রুয়ারি শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিনের সঞ্চালনায় দ্বি-বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও শেরপুর প্রেসক্লাব আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম প্রমুখ। এছাড়া অন্যান্যদের মধ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জিএম আজফার বাবুল ও এসএম শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল ও রেদওয়ানুল হক আবীর, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, নির্বাহী সদস্য সুব্রত কুমার দে ভানু, দেবাশীষ ভট্টাচার্য, এমএ হাকাম হীরা, মাসুদ হাসান বাদল ও মনিরুজ্জামান মনিরসহ অনেকে।

অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি বলেন, আমাদের প্রেসক্লাব মুক্তবুদ্ধি, গণতন্ত্র, মননশীলতা, সৃজনশীলতা চর্চার এক ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান। আমাদের সবার আন্তরিক সমর্থন ও প্রচেষ্টায় শেরপুর প্রেসক্লাব দিনে দিনে সমৃদ্ধ প্রতিষ্ঠানে পরিণত হচ্ছে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে বেড়ে চলেছে এই প্রতিষ্ঠানের কর্মপরিধি ও গুরুত্ব। শেরপুর প্রেসক্লাবকে আধুনিকায়ন করার লক্ষে এরইমধ্যে বেশ কিছু কাজ সম্পন্ন করা হয়েছে। সাংবাদিকদের প্রত্যাশার সঙ্গে সঙ্গতি রেখে অনেক সীমাবদ্ধতার মধ্যেও সাংবাদিকদের এ সংগঠনের উন্নয়ন ও অবকাঠামোগত সুযোগ-সুবিধা বাড়ানোর চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে বলে তিনি জানান।

প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান বলেন, গত দুই বছর আমি আমার সাধ্যমতো নিষ্ঠার সাথে সভাপতির দায়িত্ব পালন করতে চেষ্টা করেছি। এর পরেও বিগত দুই বছরে দায়িত্ব পালনকালে যদি আমার কোন ভুল-ভ্রান্তি হয়ে থাকে সেটা অনিচ্ছাকৃত; তাই ভুল গুলোকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার জন্য সকলের প্রতি অনুরোধ জানান তিনি।

বর্তমান সভাপতি মো. শরিফুর রহমান, সিনিয়র সহ-সভাপতি জিএম আজফার বাবুল ও সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত-কে তাদের বর্তমান পদে আগামী মেয়াদে পুনর্বহাল রাখায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তাছাড়া আলোচনার এক সুযোগে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে প্রার্থীতা ঘোষনা দিয়ে ভোটার সাংবাদিকদের কাছে ভোট চেয়ে সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।