সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
নকলায় ময়মনসিংহ যুবসমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ কবিতা :: ‘কোরবানির গরুর হাট’ নকলা প্রেসক্লাব’র উদ্যোগে সাংবাদিকদের ঈদ উপহার প্রদান নকলায় ১টি আগাম জামাতসহ ১০২ ময়দানে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে নকলায় কৃষকের মাঝে সার বীজ বিতরণ কর্মসূচি উদ্বোধন করলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী নকলার ১৭৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পেলো সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় গাছের সাথে শত্রুতা! সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে সংশয়ে ক্ষতিগ্রস্ত পরিবার সংসদ উপনেতা মতিয়া চৌধুরী সংক্ষিপ্ত সফরে নকলায় পৌঁছেছেন নকলা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী ৩ প্রার্থীর শপথ গ্রহণ নকলায় ঈদ উপলক্ষে ২১৬৯ পরিবারের মাঝে ভিডব্লিউবি কর্মসূচির চাল বিতরণ

শেরপুরে বৃহস্পতিবার মধ্যরাত থেকে মোটরসাইকেল শুক্রবার রাত থেকে যন্ত্রযান চলাচল বন্ধ

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৪১০ বার পঠিত

তৃতীয় ধাপের পৌরসভা নির্বাচন উপলক্ষে শেরপুর জেলার নকলা ও নালিতাবড়ি উপজেলায় ২৮ জানুয়ারি বৃহস্পতিবার দিবাগত মধ্যরাত ১২টা থেকে ৩১ জানুয়ারি রবিবার সকাল ৬ টা পর্যন্ত মোটরসাইকেল চলাচল বন্ধ এবং ২৯ জানুয়ারি শুক্রবার দিবাগত মধ্যরাত ১২টা থেকে ৩০ জানুয়ারি শনিবার দিবাগত মধ্যরাত ১২ টা পর্যন্ত ট্রাক ও পিক আপসহ বিভিন্ন যন্ত্রযান চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

গণবিজ্ঞপ্তিতে আরও জানানো হয় যে, মোটরসাইকেল ও বিভিন্ন যানবাহনের উপর উল্লিখিত নিষেধাজ্ঞা রিটার্নিং অফিসারের অনুমতি সাপেক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী বা তাঁদের নির্বাচনী এজেন্ট, দেশী বা বিদেশি পর্যবেক্ষকদের (পরিচয়পত্র থাকতে হবে) ক্ষেত্রে শিথিলযোগ্য। এছাড়া নির্বাচনের সংবাদ সংগ্রহের কাজে নিয়োজিত দেশি বা বিদেশি সাংবাদিক (পরিচয়পত্র থাকতে হবে), নির্বাচনের কাজে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারী, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, নির্বাচনের বৈধ পরিদর্শক এবং কতিপয় জরুরি কাজ যেমন- এ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ, গ্যাস, ডাক, টেলিযোগাযোগ ইত্যাদি কার্যক্রমে ব্যবহারের জন্য উল্লিখিত যানবাহন চলাচলের ক্ষেত্রে নিষেধাজ্ঞা প্রযোজ্য হবে না। এছাড়া জাতীয় মহাসড়ক, বন্দর ও জরুরি পণ্য যেমন- ওষুধ, খাদ্য ইত্যাদি দ্রব্যাদি সরবরাহসহ অন্যান্য জরুরি প্রয়োজনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এরূপ নিষেধাজ্ঞা শিথিলের বিষয়ে প্রয়োজনীয় কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে পারবেন। এ নিষেধাজ্ঞা অম্যান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও গণবিজ্ঞপ্তির শেষাংশে লিখিত ভাবে সুস্পষ্ট জানানো হয়েছে।

নকলা ও নালিতাবাড়ি পৌরসভার অনুষ্ঠিতব্য সাধারণ নির্বাচন উপলক্ষ্যে আগামী ৩০ জানুয়ারি শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন করা হবে। এই নির্বাচনে ভোট গ্রহণ অবাধ, সুষ্ঠ, নিরেপেক্ষ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের লক্ষ্যে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আনার কলি মাহবুব এ গণবিজ্ঞপ্তিটি জারি করেন।

২৫ জানুয়ারি সোমবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শেরপুর জেলা ম্যাজিস্ট্রেট কার্যালয়ের জুডিসিয়াল মুন্সখানা থেকে প্রকাশিত শেরপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আনার কলি মাহবুব-এর স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তি মূলে এসকল তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এই গণবিজ্ঞপ্তিটি জনস্বার্থে শেরপুর জেলা, নকলা ও নালিতাবাড়ি উপজেলা প্রশাসনের ফেইসবুক পেইজে পোস্টকরাসহ অনেকে নিজ নিজ টাইম লাইনে পোস্ট দিয়েছেন। আবার অনেক ফেইসবুক ব্যবহারকারী তা শেয়ারও করেছেন। ফলে বিষয়টি সর্বসাধারনের কাছে সহজেই পৌঁছেছে বলে অনেকে মনে করছেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।