শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় এক নারীর লাঠির আঘাতে পুরুষ খুন! আটক ২ নকলায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন ও প্রদর্শনী মেলা নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন নকলায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন নকলায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন নকলায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও সহায়তার চেক বিতরণ নকলা ইউএনও’র বিরুদ্ধে তথ্য কমিশন কর্তৃক গৃহীত অযৌক্তিক সুপারিশের বিরুদ্ধে গণস্বাক্ষরসহ প্রতিবাদ নকলা পৌরসভার কলাপাড়া গ্রামের সার্বজনীন ইফতার আয়োজনকে অনুকরণ করার আহবান নকলার ৫৩১০ জন পেলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় কৃষকের মাঝে বিনামূল্যে সার বীজ বিতরণ উদ্বোধন

শেরপুর পৌরসভা নির্বাচন : মনোনয়ন কিনার আগে গনসংযোগে রেকর্ড গড়লেন আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আধার

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ২০৫ বার পঠিত

আসন্ন শেরপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন পাওয়া ও মনোনয়ন কিনার আগেই ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভার ৪১টি মহল্লার সকল ভোটারদের দোড়গোড়ায় পৌঁছে দোয়া ও সমর্থন কামনা করে রেকর্ড গড়েছেন আওয়ামী লীগের মেয়র মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, জেলা আইনজীবী সমিতি ও শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার। রফিকুল ইসলাম আধারসহ তাঁর সমর্থক ও কর্মীদের দেওয়া তথ্য মতে, শনিবারের গণসংযোগের মধ্যদিয়ে পৌরসভার অনেক এলাকায় কয়েকবার করে গণসংযোগ শেষ হয়েছে।

রফিকুল ইসলাম আধার ৯ জানুয়ারি শনিবার পৌর সভার ভোটারসহ সর্বসাধারনের অনুরোধে টানা ২ মাস যাবত দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে পৌরসভার সকল মহল্লার সকল ভোটারদের সাথে স্বাক্ষাত করে তাদের দোয়া ও সমর্থন নেওয়া শেষ করেছেন। আওয়ামী লীগের (নৌকা) মেয়র মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলাম আধার ছাড়া শেরপুরে পূর্বে অনুষ্ঠিত হওয়া কোন নির্বাচনেই কোন প্রার্থী মনোনয়ন পাওয়ার আগে বা মনোনয়ন কিনার আগেই নির্বাচনী এলাকার সকল ভোটারদের কাছে পৌঁছানোর নজির গড়তে পারেননি।

তাঁর নিয়মিত গণসংযোগের আওতায় ৯ জানুয়ারি শনিবার সকাল থেকে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে শহরের নারায়ণপুর ও বাগবাড়ী মহল্লায় গণসংযোগের মধ্য দিয়ে পৌরসভার ৪১টি মহল্লার সবকটিতেই ভোটারদের দোড়গোড়ায় পৌঁছে তিনি শেরপুর পৌরসভার ইতিহাসে নির্বাচনী রেকর্ড গড়লেন।

অন্যান্যদিনের মতো ৯ ডিসেম্বর শনিবার তিনি ভোটারদের বাসা-বাড়িতে গিয়ে নিজের নির্বাচনী প্রচারণার লিফলেট তুলে দেন। তিনি পরিচ্ছন্ন, নান্দনিক ও ডিজিটাল শহর গড়ার লক্ষ্যে তাঁর পক্ষে ভোটারদের কাচে প্রথমে দোয়া চেয়ে, পরে সমর্থন ও রায় প্রত্যাশা করেন। প্রতিটি মহল্লার ভোটারদের দোড়গোড়ায় পৌঁছে তিনি যেমন ব্যাপক আবেদন সৃষ্টি করেছেন, ঠিক তেমনি ব্যাপক সাড়াও পেয়ে আসছেন আওয়ামী লীগের মেয়র মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রফিকুল ইসলাম আধার।

পৌরবাসীদের দৃঢ় বিশ্বাস আওয়ামী লীগের নীতিনির্ধারকগন তথা নৌকা প্রতীকের মনোনয়ন দাতাগন শেরপুর পৌরসভার জনগনের চাওয়াকে গুরুত্ব দিয়ে জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক গনমানুষের নেতা এডভোকেট রফিকুল ইসলাম আধারকে শেরপুর পৌরসভার নির্বাচনে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দিয়ে শেরপুর পৌরবাসীর সেবা করার সুযোগ সৃষ্টি করে দিবেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।