শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

শ্রীবরদীতে ইটভাটা বন্ধের দাবীতে মানববন্ধন

শ্রীবরদী (শেরপুর) সংবাদদাতা:
  • প্রকাশের সময় | শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ১৩০ বার পঠিত

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলায় অবৈধ ভাবে গড়ে ওঠা ইটভাটা বন্ধের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। ৭ জানুয়ারি বৃহস্পতিবার উপজেলার সদর ইউনিয়নের কিয়ামতলী বাজারে এলাকাবাসী এ মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধনে জালাল উদ্দিন ব্রিকসসহ উপজেলায় গড়ে ওঠা অবৈধ ইটভাটা বন্ধের দাবীতে মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ও প্রশাসনের অনুমতি ছাড়াই কৃষি ফসলি জমি, আবাসিক এলাকা, বাজার ও শিক্ষা প্রতিষ্ঠানের কাছে জালাল উদ্দিন ব্রিকস স্থাপন করা হয়। ভাটাটি স্থাপনের সময় অভিযোগ করা হলেও বন্ধ হয়নি ভাটার কার্যক্রম। সম্প্রতি অবৈধ ইটভাটাটি বন্ধের জন্য জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দেয়া হয়েছে। কিন্তু তাতেও দৃশ্যমান কোন প্রতিক্রিয়া লক্ষ করা যাচ্ছেনা।

মানববন্ধনে মতিউর রহমান ও আইয়ুব আলী মেম্বার বলেন, জালাল উদ্দিন ব্রিকস নামে ইটভাটাটির কারণে আমাদের এলাকার ফসল, রাস্তা-ঘাট ও শিক্ষা প্রতিষ্ঠানের ক্ষতি হচ্ছে। আমরা দ্রুত এ অবৈধ ইটভাটাটি বন্ধের দাবী জানাই।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।