মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
সেনাবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান : নকলায় আনন্দ মিছিল আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন হংকংয়ে বাংলাদেশি নারী কর্মীদের ঈদ পুনর্মিলনীতে বৈধপথে রেমিট্যান্স প্রেরণ ও প্রবাস পেনশন স্কীম বিষয়ক আলোচনা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নকলায় ফ্রি চক্ষুসেবা ও ছানি রোগী বাছাই নকলার বানেশ্বরদী ইউপি কার্যালয় পরিদর্শন নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলা প্রেসক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন এবার গানের লেখক নারায়নগঞ্জের আলী হাসানকে শেরপুর থেকে লিগ্যাল নোটিশ রাজিব হাসানের লেখা ‘কুসংস্কার’

নকলায় স্বেচ্ছাসেবী সংগঠনের সচেতনতা মূলক আলোচনা সভা ও সম্মাননা স্মারক প্রদান

রিপোর্টারঃ
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৩৯৯ বার পঠিত

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলায় করোনা ভাইরাস (কোভিট-১৯) সংক্রমণ রোধ, বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক প্রতিরোধসহ বিভিন্ন সামাজিক অপরাধ প্রতিরোধে সচেতনতা মূলক আলোচনা সভা এবং সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখায় ব্যক্তি পর্যায়ে স্বেচ্ছাসেবক ও সুধীজনের মাঝে সম্মাননা স্মারক বিতরণ করা হয়েছে। ৫ ডিসেম্বর বিকেলে উপজেলার গনপদ্দী ইউনিয়নের ‘গনপদ্দী ডিজিটাল ইউনিয়ন স্বেচ্ছাসেবী সংগঠন’ নামের এক স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ও আয়োজনে গনপদ্দী ইউনিয়নের খারজান বাজারে এ সচেতনতা মূলক আলোচনা সভা ও সম্মাননা বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনটির উপদেষ্টা আব্দুল বারেকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- গনপদ্দী ডিজিটাল ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শামছুর রহমান আবুল, বীর মুক্তিযোদ্ধা লূৎফর রহমান, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোহাম্মদ আবুল হাসিম, গনপদ্দী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. নাজমুল ইসলাম, বাড়ইকান্দী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক, পিঁপড়িকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষ মো. শফিকুল ইসলাম, খারজান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরমান আলী, হাজী জমিরউদ্দিন দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মো. আনোয়ার হোসেন, গনপদ্দী ডিজিটাল ইউনিয়ন স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মো. আতিকুর রহমান সুমন, সংগঠনটির উপদেষ্টা শাহীন আলম, নকলা প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক খন্দকার জসিম উদ্দিন মিন্টু, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো. নূর হোসেন, মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি তাসনিমুল হাসান নির্ভীক ও স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীন প্রমুখ।

আলোচনা সভার পরে স্থানীয় পর্যায়ে নিজ নিজ অবস্থান থেকে মানব সেবায় ও সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ডে প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে সদা তৎপরতার সহিত জনগনের পাশে থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় গনপদ্দী ডিজিটাল ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শামছুর রহমান আবুল, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোহাম্মদ আবুল হাসিম, পিঁপড়িকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষ মো. শফিকুল ইসলাম, খারজান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরমান আলী, বাড়ইকান্দী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক, গনপদ্দী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. নাজমুল ইসলাম, গনপদ্দী ডিজিটাল ইউনিয়ন পরিষদে কর্মরত দফাদার মো. সালাম মিয়া, গ্রাম পুলিশ মো. জুয়েল, নারায়ণ, মো. বাবুল মিয়া, মো. আ. জলিল, মো. খোকা মিয়া, মো. রফিক, কমল, শুকলাল, সুহেলের হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়াসহ বিহারিপাড় এস.ই.এস.ডি.পি মডেল উচ্চ বিদ্যালয়, জিনিয়া জেনারেল (প্রা.) হাসপাতাল ও জালালপুর স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিগনের হাতে প্রতিষ্ঠানের নামে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

এসময় নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন শ্যামল ও শিমানুর রহমান সুখন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. সুজন মিয়া, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন, সাংবাদিক হারুনুর রশিদ ও শাহাজাদা স্বপন, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ, গনপদ্দী ডিজিটাল ইউনিয়ন স্বেচ্ছাসেবী সংগঠনের অন্যান্য স্বেচ্ছাসেবকসহ বিভিন্ন শ্রেণী-পেশার জনগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।