বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

শ্রীবরদীতে বার্ষিক ব্যাডমিন্টন প্রতিযোগিতা শেষে পুরষ্কার বিতরণ

রিপোর্টারঃ
  • প্রকাশের সময় | সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ২৯২ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি:

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলায় মুজিববর্ষ উপলক্ষে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২০-২০২১ এর আওতায় বালক ও বালিকা দুই গ্রুপে দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়েছে।

৪ ডিসেম্বর সোমবার জেলা ক্রীড়া অফিসের আয়োজনে সরকারের নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে উপজেলার বানিবাইদ এ.এ.এম.পি উচ্চ বিদ্যালয় মাঠে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বালিকা দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতায় এ.পি.পি ইনস্টিটিউশন-এর বালিকারা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে, এ খেলায় রানার্সআপ হয় বানিবাইদ এ.এ.এম.পি উচ্চ বিদ্যালয়ের বালিকারা। অন্যদিকে বালক দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতায় এস.পি উচ্চ বিদ্যালয়-এর বালকরা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে, আর এ খেলায় রানার্সআপ হয় কাকিলাকুড়া উচ্চ বিদ্যালয়ের বালকরা।

প্রতিযোগিতা শেষে এ.এ.এম.পি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রেজাউল করিমের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন কার হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ্র সরকার। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিলুফা আক্তার এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রহুল আলম তালুকদার, একাডেমীক সুপারভাইজার মো. মোশাররফ হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. আব্দুল হালিম, এ.এ.এম.পি উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মো. নূর ইসলাম চৌধুরী ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মো. সাইফুল ইসলাম শাহীন।

আলোচনা সভার পরে প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিবৃন্দরা বিজয়ী খেলোয়াড়দের হাতে পুরষ্কার ও সনদপত্র এবং অংশ গ্রহনকারী সকল খেলোয়াড়দের হাতে সান্তনা পুরষ্কার তুলেদেন। এসময় উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তর প্রধান, স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় গন্যমান্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।