মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
সেনাবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান : নকলায় আনন্দ মিছিল আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন হংকংয়ে বাংলাদেশি নারী কর্মীদের ঈদ পুনর্মিলনীতে বৈধপথে রেমিট্যান্স প্রেরণ ও প্রবাস পেনশন স্কীম বিষয়ক আলোচনা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নকলায় ফ্রি চক্ষুসেবা ও ছানি রোগী বাছাই নকলার বানেশ্বরদী ইউপি কার্যালয় পরিদর্শন নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলা প্রেসক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন এবার গানের লেখক নারায়নগঞ্জের আলী হাসানকে শেরপুর থেকে লিগ্যাল নোটিশ রাজিব হাসানের লেখা ‘কুসংস্কার’

নকলায় সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের শাখা উদ্বোধন

রিপোর্টারঃ
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৬১৯ বার পঠিত

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলায় সরকারের নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে দি সিটি ব্যাংক লিমিটেড-এর এজেন্ট ব্যাংকিংয়ের শাখা উদ্বোধন করা হয়েছে। ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে নকলা পৌর শহরের উত্তর বাজারের মেসার্স ভাগ্য লহ্মী ষ্টোর ও ডাচ বাংলা ব্যাংকের মাঝখানে এ সিটি ব্যাংকের এজেন্ট শাখার উদ্বোধন করা হয়। এ উপলক্ষে মেসার্স ভাগ্য লহ্মী ষ্টোরের সামনে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত সহকারী শিক্ষক সুবল চন্দ্র সাহা’র সভাপতিত্বে এবং হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুরঞ্জিত কুমার বনিকের সঞ্চালনায় অনুষ্ঠিত এ উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা ও কেক কেটে এই এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তলুকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল মনসুর, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি ইন্দ্রজিত ধর সুভাষ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উরফা ইউপির চেয়ারম্যান রেজাউল হক হীরা, শ্রমবিষয়ক সম্পাদক মো. গোলাম হাফিজ সোহেল, প্রচার-প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ সরকার, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি মো. মজিবর রহমান, নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ওমর ফারুক, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মো. রফিকুল ইসলাম সোহেল, প্রচার সম্পাদক আক্রাম হোসেন, যুবলীগ নেতা শিক্ষক নূরে আলম সিদ্দিকী উৎপল বি.এসসি, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ নকলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক অভিজিৎ কুমার বনিক, সিটি ব্যাংকের এরিয়া ম্যানেজার জাহিদুল হক ও টেরিটরি অফিসার রবিন চক্রবর্তীসহ স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দ  ও বিভিন্ন গনমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

দি সিটি ব্যাংকের টেরিটরি অফিসার রবিন চক্রবর্তী জানান, সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উল্লেখযোগ্য সেবা গুলোর মধ্যে, দেশী-বিদেশী অর্থ লেনদেন করা, বিল-বেতন আদান-প্রদান করা, গ্রাহকদের তহবিল স্থানান্তর ও স্থানান্তর করা, লেনদেনের জন্য গ্রাহকদের চহিদা অনুযায়ী ডেবিট-ক্রেডিট কার্ড ইস্যু করা, ক্লিয়ারিং চেক গ্রহন করাসহ যেকোন ধরনের ডিপোজিট ও পেনশন স্কিম সেবাসমূহ উল্লেখ করার মতো। তিনি আরও বলেন- গ্রহকদের লেনদেনের সুযোগ-সুবিধা নিশ্চিত করাসহ উন্নত গ্রাহক সেবার প্রতিশ্রুতি নিয়ে দেশের অন্যতম জনপ্রিয় ব্যাংক দি সিটি ব্যাংক লিমিটেড সুনামের সহিত সেবা দিয়ে আসছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ সিটি ব্যাংকের প্রশংসায় বলেন, এ দেশে বর্তমানে যে কয়টি বেসরকারি ব্যাংক রয়েছে, সিটি ব্যাংক তাদের মধ্যে অন্যতম। এ এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখায় হিসাব খুলে নিশ্চিন্তে লেনদেন করার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি। ব্যাংক পরিচালনার ক্ষেত্রে সরকারের নির্দেশিত সকল নিময় কানুন মেনে গ্রাহকদের সেবা নিশ্চিত করতে সিটি ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, নকলা শহরে দি সিটি ব্যাংক লিমিটেড-এর এজেন্ট ব্যাংকিংয়ের শাখা উদ্বোধন হওয়ায় স্বাভাকি কারনেই উপজেলাবাসীরা উপকৃত হবেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।