শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় এক নারীর লাঠির আঘাতে পুরুষ খুন! আটক ২ নকলায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন ও প্রদর্শনী মেলা নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন নকলায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন নকলায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন নকলায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও সহায়তার চেক বিতরণ নকলা ইউএনও’র বিরুদ্ধে তথ্য কমিশন কর্তৃক গৃহীত অযৌক্তিক সুপারিশের বিরুদ্ধে গণস্বাক্ষরসহ প্রতিবাদ নকলা পৌরসভার কলাপাড়া গ্রামের সার্বজনীন ইফতার আয়োজনকে অনুকরণ করার আহবান নকলার ৫৩১০ জন পেলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় কৃষকের মাঝে বিনামূল্যে সার বীজ বিতরণ উদ্বোধন

গফরগাঁও পৌর নির্বাচনে ১২৫৮৮ ভোটের মধ্যে নৌকা মার্কায় পড়েছে ১২৩৯৮টি

রিপোর্টারঃ
  • প্রকাশের সময় | সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ২৩৭ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি;

ময়মনসিংহ জেলার গফরগাঁও পৌরসভার নির্বাচনে মেয়র পদে নৌকা ও ধানের শীষে বৈধ ভোট পড়েছে ১২ হাজার ৫৮৮ টি, এর মধ্যে নৌকা প্রতীকে ভোট পড়েছে ১২ হাজার ৩৯৮টি ও ধানের শীষে ভোট পড়েছে মাত্র ১৯০টি।

ফলে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী এস.এম ইকবাল হোসেন সুমন (নৌকা প্রতীক) তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী শাহ আবদুল্লাহ আল মামুন (ধানের শীষ) এর চেয়ে ৬৫ গুণ বেশি ভোট পেয়ে গফরগাঁও পৌরসভার মেয়র হিসেবে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তাছাড়া এ নির্বাচনে সংরক্ষিত মহিলা তিন কাউন্সিলর হিসেব যথাক্রমে শামছুন নাহার শিখা, নিলুফা ইয়াসমিন রত্না ও মোছা. পারভীন আক্তার বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। আর ওয়ার্ড কাউন্সিলর পদে যথাক্রমে সিহাব উদ্দিন, আরিফুল ইসলাম ভূঁইয়া, আজিজুল হক, মো. সোরহাব উদ্দিন, মশিউর রহমান কিরণ, মো. আমান, শাহজাহান সাজু, মো. বাবুল হুসেন ও ফয়জুর রহমান জীবন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

পৌর নির্বাচনের প্রথধাপে ২৮ ডিসেম্বর সোমবার সারাদেশের ২৪টি পৌরসভায় ভোট গ্রহন করা হয়। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন চলে। এ নির্বাচনের অংশ হিসেবে ময়মনসিংহের গফরগাঁও পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।