মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
সেনাবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান : নকলায় আনন্দ মিছিল আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন হংকংয়ে বাংলাদেশি নারী কর্মীদের ঈদ পুনর্মিলনীতে বৈধপথে রেমিট্যান্স প্রেরণ ও প্রবাস পেনশন স্কীম বিষয়ক আলোচনা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নকলায় ফ্রি চক্ষুসেবা ও ছানি রোগী বাছাই নকলার বানেশ্বরদী ইউপি কার্যালয় পরিদর্শন নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলা প্রেসক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন এবার গানের লেখক নারায়নগঞ্জের আলী হাসানকে শেরপুর থেকে লিগ্যাল নোটিশ রাজিব হাসানের লেখা ‘কুসংস্কার’

শেরপুরে আন্তঃজেলা সাংস্কৃতিক প্রতিযোগিতা উপলক্ষে আলোচনা সভায় প্রতিযোগিতা বাস্তবায়ন কমিটি গঠন

রিপোর্টারঃ
  • প্রকাশের সময় | শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ৩৪২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

বৃহত্তর ময়মনসিংহ আন্তঃজেলা সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২০ উপলক্ষে শেরপুর জেলার এ প্রতিযোগিতা সফলভাবে বাস্তবায়নের লক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা বাস্তবায়ন কমিটি গঠন করা হয়েছে। ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার আন্তঃজেলা সাংস্কৃতিক ফোরাম শেরপুর জেলা শাখার সভাপতি ও শেরপুর পৌরসভার মেয়র আলহাজ গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে পৌর মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে সাংস্কৃতিক প্রতিযোগিতা বাস্তবায়ন কমিটি গঠন করা হয়।

শেরপুরে এ প্রতিযোগিতা সফলভাবে বাস্তবায়নের লক্ষে শেরপুর মডেল গার্লস কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সারোয়ার জাহান তপন স্যারকে আহবায়ক ও নৃত্যগুরু কমল কান্তি পাল-কে সদস্যসচিব করে এ সাংস্কৃতিক প্রতিযোগিতা বাস্তবায়ন উপ-কমিটি গঠন করা হয়।

সংশ্লিষ্টদের দেওয়া তথ্য মতে জানা গেছে, এ প্রতিযোগিতা মূলত বয়স ভিত্তিক ৩টি বিভাগে অনুষ্ঠিত হবে। বিভাগ সমূহে- ‘ক’ বিভাগে ৫ বছর হতে ১০ বছর পর্যন্ত, ‘খ’ বিভাগে ১১ বছর হতে ১৪ বছর পর্যন্ত ও ‘গ’ বিভাগে ১৫ বছর হতে তদুর্ধ্ব বয়সী প্রতিযোগিরা অংশ গ্রহন করার সুযোগ পাবে। আর প্রতিযোগিতার বিষয় গুলো হলো- রবীন্দ্র সংগীত, নজরুল সংগীত, আধুনিক সংগীত, লোক সংগীত, দেশাত্ববোশক গান, একক ও দলীয় নৃত্য, একক অভিনয়, চিত্রাঙ্কন ও আবৃত্তি।

নবগঠিত কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী বছর তথা ২০২১ সালের ৯ জানুয়ারি সকাল ৯ টা থেকে প্রতিযোগিদের স্পট রেজিস্ট্রেশন শুরু হবে এবং সকাল ১০ টা থেকে এ প্রতিযোগিতা শুরু হবে। শেরপুর জেলা শহরের মাধবপুর এলাকাস্থ মডেল গার্লস কলেজে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতা শেষে শেরপুর টাউন হলে বিকেল ৪ টার সময় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেওয়া হবে নবগঠিত কমিটির অনেকে জানান।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।