বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নকলায় কাউন্সিলর প্রার্থীতা ঘোষণা দিলেন ইন্তাজ আলী

রিপোর্টারঃ
  • প্রকাশের সময় | শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ৪৩৩ বার পঠিত
প্রার্থীতা ঘোষণা করছেন ইন্তাজ আলী

নকলা প্রতিনিধি:

আসন্ন পৌর নির্বাচনে শেরপুর জেলার নকলা পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর পদে নিজের প্রার্থীতা ঘোষণা করে প্রচারাভিযান শুরু করলেন বর্তমান কাউন্সিলর ও পৌরসভার ৯ ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইন্তাজ আলী।
কাউন্সিলর পদে লড়াই করতে ও সর্বসাধারণের সমর্থন নিয়ে ২৫ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় আনুষ্ঠানিক ভাবে এ ঘোষণা দেন তিনি।
ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি তয়েজ উদ্দীনের সভাপতিত্বে ও নুর হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগের আহবায়ক আলমগীর আজাদ,নকলা উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. খুরশিদুল আলম,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস,সাধারণ সম্পাদক নাজমুল হক, সহ-সভাপতি জহির উদ্দিন,সদস্য লোকমান হোসেন, সদস্য ইউসুফ আলী প্রমুখ।
এসময় ওয়ার্ড আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ, স্থানীয় প্রায় ২ হাজার সাধারন ভোটার ও বিভিন্ন গনমাধ্যমের স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

সরজমিনে গিয়ে দেখা যায়, পৌরসভার নির্বাচনে ওয়ার্ড কাউন্সিলর পদে লড়াই করতে ইন্তাজ আলীর প্রার্থীতা ঘোষনা করায় জনমনে যেন স্বস্থি ফিরে এসেছে।
প্রার্থী ইন্তাজ আলী বলেন, ৯নং ওয়ার্ডের চাহিদা অনুযায়ী আমি ওয়ার্ড কাউন্সিলর হিসেবে কাউন্সিলর নির্বাচনে অংশ গ্রহনের জন্য প্রার্থীতা ঘোষনা করেছি।

তাঁর সাথে ঐকমত্য পোষণ করে উপস্থিত নেতৃবৃন্দ ও সাধারণ ভোটররা বলেন, বিগত দিনে তার কার্যক্রম ও নেতৃত্ব আমাদের হৃদয় ছুয়ে দিয়েছে। আগামী কাউন্সিলর হিসেবে আমরা তাকেই চাই।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।