শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

নকলায় জেলার প্রথম গ্রামীণফোন সেন্টার উদ্বোধন

রিপোর্টারঃ
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ৪৪১ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলায় জেলার প্রথম গ্রামীণফোন সেন্টার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে ২২ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে ‘সবকিছু এখন হাতের কাছে’-এ শ্লোগানে নকলা পৌর শহরের প্রাণ কেন্দ্রে নকলা উত্তর বাজারস্থ নিউ মার্কেটের নিচতলায় এক উদ্বোধনী অনুষ্ঠান ও মার্কেটের সামনে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ঢাকা-শেরপুর মহাসড়কের নকলা উত্তর বাজার মোড়ের নিউ মার্কেটের নিচতলায় স্থাপিত এ সেন্টারটি ফিতা কেটে উদ্বোধন ঘোষনা করেন উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন। এসময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, গ্রামীণ ফোনের রিজওনাল প্রধান এস.কে ইফতেখার আহমেদ, এরিয়া ম্যানেজার মো. ফরহাদ হোসেন, রিটেল চ্যানেল ম্যানেজার এ.টি.এম মোস্তাফিজুর রহমান, নকলা ও নালিতাবাড়ী উপজেলার টেরিটোরী ম্যানেজার মাসুদ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক অনীল কুমার রায়, নকলা-নালিতাবাড়ী জোনের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মো. শাহাবদ্দিন, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মো. রাকিব হাসান রন্জু, নকলা নিউ মার্কেটের স্বত্তাধিকারী মো. মোজাহিদুল ইসলাম, নকলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু ও যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার জসিম উদ্দিন, নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো. নূর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাহিদুল ইসলাম রিজন, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন শ্যামল ও শিমানুর রহমান সুখন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুজন মিয়া, শিক্ষা ও মানব সম্পাদ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, কার্যকরী সদস্য রাইসুল ইসলাম রিফাত ও রেজাউল হাসান সাফিতসহ উপজেলায় কর্মরত অন্যান্য সংবাদকর্মী, বিভিন্ন বয়স ও পেশা-শ্রেণীর গ্রামীণ ফোনের গ্রাহক, স্থানীয় ব্যবসায়ীবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

গ্রামীণ ফোনের রিজওনাল প্রধান এস.কে ইফতেখার আহমেদ বলেন- গ্রামীণফোন সেন্টার আজ থেকে আপনাদের আরও কাছে চলে এসেছে। এই সেন্টারের মাধ্যমে গ্রাহকরা যেসকল সেবা পাবেন তার মধ্যে গ্রামীন ফোনের নতুন সংযোগ ক্রয়, গ্রামীন ফোনের সিম রিপ্লেসমেন্ট, হ্যান্ডসেট ক্রয়, ফ্লেক্সিলোড, ইউটিলিটি বিল পেমেন্ট, গ্রামীন সিমের মালিকানা পরিবর্তন, গ্রামীন সিম প্রিপেইড থেকে পোস্টপেইড মাইগ্রেশন উল্লেখ্যযোগ্য বলে তিনি জানান।

মো. মোজাহিদুল ইসলাম বলেন- আগে গ্রামীন ফোনের বিভিন্ন সেবা নিতে রাজধানী ঢাকা ও বিভাগীয় শহর ময়মনসিংহে যেতে হতো। এখন থেকে শেরপুর জেলার গ্রাহকসহ যেকোন এলাকার গ্রাহকরা নকলার এই গ্রামীণফোন সেন্টারের মাধ্যমে সেবা নিতে পারবেন। এতে করে আর ঢাকা বা ময়মনসিংহে দৌঁড়াতে হবে না। ফলে গ্রামীনফোন গ্রাহকদের সময় ও অর্থ উভয়ই বাঁচবে বলে অনেকে জানান।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।